শফি সম্রাট, মণিরামপুর (যশোর):  যশোরের মণিরামপুরে পণ্য বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ফুলজান বিবি নামে ৮৩ বছরের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। রবিবার (১০ এপ্রিল) রাত সাড়ে ৭টার দিকে যশোর-চুকনগর সড়কের চালাকিডাঙ্গ বাজারে ঘটনাটি ঘটে। বৃদ্ধা ওই বাজার এলাকার মৃত আবুল কাশেমের স্ত্রী।

খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় এনেছে। একইসাথে দুর্ঘটনায় দায়ী ঘাতক ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৮-৪২২৩) আটক করেছে পুলিশ। মণিরামপুর থানায় দায়িত্বরত পুলিশের ডিএসবি শাখার সদস্য সাইফুল ইসলাম বলেন, পরিবারে কেউ না থাকায় রবিবার সন্ধ্যায় ইফতার শেষে চালকিডাঙা বাজারে বাজার করতে আসেন ফুলজান বিবি। তিনি প্রধান সড়ক পার হওয়ার সময় যশোরগামী একটি দ্রুতগতির ট্রাক বৃদ্ধাকে চাপা দেয়।

এতে পিষ্ট হয়ে ঘটনাস্থলে মৃত্যু হয় বৃদ্ধার। ঘটনাস্থলে উপস্থিত থাকা সাইফুল ইসলাম বলেন, বৃদ্ধাকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় কুয়াদা বাজারে ট্রাকটি আটক করেন স্থানীয়রা। এ সময় কৌশল পালিয়ে যান চালক। মণিরামপুর থানার ওসি নূর-ই-আলম সিদ্দীকি বলেন, বৃদ্ধার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ট্রাকটি আমাদের হেফাজতে আছে। বৃদ্ধার স্বজনদের খোঁজ করা হচ্ছে। তারা যেভাবে চাইবেন সেভাবে আইনগত ব্যবস্থা নেয়া হবে।